সাতক্ষীরায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজে ধাক্কা, দুই কলেজছাত্র নিহত

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা: জেলার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় নয়ন ঘোষ (১৯) ও উইলিয়াম ঘোষ (১৮) নামে দুই কলেজছাত্র নিহত হয়েছে।

বুধবার (৬ মার্চ) আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের ধাপুয়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় গুরুতর আহত হয়েছে আরো এক শিক্ষার্থী। আহত কলেজ শিক্ষার্থীকে আশাশুনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত দুই শিক্ষার্থীরা হলেন, সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের আমানিয়া গ্রামের নিরঞ্জন ঘোষের ছেলে নয়ন ঘোষ ও একই গ্রামের জগন্নাথ ঘোষের ছেলে উইলিয়াম ঘোষ। গুরুতর আহতের নাম কর্নেল ঘোষ (১৯)। সে একই এলাকার তারক ঘোষের ছেলে।

আহত কর্নেল ঘোষ বর্তমানে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তারা সবাই কালীগঞ্জ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, নয়ন ঘোষ, উইলিয়াম ঘোষ ও কর্নেল ঘোষ তিন বন্ধু এক সাথে মোটরসাইকেলযোগে মঙ্গলবার সন্ধ্যায় কালীগঞ্জ থেকে তালা উপজেলার জেঠুয়া জালালপুর জগন্নাথ গুরুদেবের মন্দিরে একটা যোগ্য অনুষ্ঠানে যায়। সারারাত সেখানে অনুষ্ঠান দেখার পর ভোরে তারা তাদের গ্রামের বাড়ি কালীগঞ্জের উদ্দেশ্যে মোটরসাইকেলে রওনা হয়। পথিমধ্যে আশাশুনি উপজেলার দরগাহপুর-কাদাকাটি সড়কের ধাপুয়া ব্রিজের কাছে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ তারা রাস্তার নিচে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নয়ন ঘোষ ও উইলিয়াম ঘোষ নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় কর্ণেল ঘোষ। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তবে, স্থানীয়রা এসময় অভিযোগ করে বলেন, নির্মাণাধীন এই ব্রিজের ঠিকাদার দীর্ঘদিন যাবত এখানে আংশিক কাজ করে ফেলে রেখেছেন। যা খুবই বিপদজনক। প্রায়ই এখানে দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারণ যাত্রীরা।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপপ্রপ্ত) বেলাল হোসেন জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে দুটি মরদেহ ও একটা মোটরসাইকেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় কর্নেল ঘোষকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

‘জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেয়া হবে’

নির্বাচন কমিশনার আহসান হাবিব খান বলেছেন, কোনো কেন্দ্রে একটি...

সোনার দাম আবারো বেড়েছে

ঢাকা অফিস: দেশের বাজারে আবারো সোনার দাম বাড়িয়েছে বাংলাদেশ...

স্বাধীনতা বিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি

ঢাকা অফিস: স্বাধীনতা বিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়...

বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৩

নরসিংদীতে বজ্রপাতে দুই নারীসহ মোট তিনজনের মৃত্যু হয়েছে ৷...