সাবেক অধ্যক্ষ সুলতান আহমেদের মৃত্যুতে এমপি কাজী নাবিলের শোক

নিজস্ব প্রতিবেদক: যশোর ডা: আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ সুলতান আহমেদ মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বয়স্কজনিত রোগে আক্রান্ত হয়ে দুপুর ৩টা ৪৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্যক গুণগ্রাহী রেখে গেছেন।

সুলতান আহমেদ যশোর ইন্সটিটিউট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে শিক্ষকতায় প্রবেশ করেন। তারপর ৯০ এর দশকে সাবেক সংসদ সদস্য আলী রেজা রাজুর সার্বিক প্রচেষ্টায় ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ প্রতিষ্ঠিত হলে তিনি প্রতিষ্ঠাতাকালীন অধ্যক্ষ হিসেবে দায়িত্ব নেন। সেখান থেকে অবসরের যাওয়ার পর যশোর কালেক্টরেট স্কুলে কয়েক বছর অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। এই প্রতিথযশা শিক্ষাগুরুর মৃত্যুতে যশোরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শোকাভূত।

এক বিবৃতিতে গভীর শোক জানিয়েছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য, ডাক টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কাজী নাবিল আহমেদ। শোক বার্তায় কাজী নাবিল আহমেদ শিক্ষাগুরু সুলতান আহমেদের মৃত্যতে তার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও শোকার্ত পরিবারের প্রতি আন্তরিকভাবে সমবেদনা প্রকাশ করেন। দোয়া করেন পরম করুণাময় আল্লাহতালা তাকে যেনো বেহেশত নসিব করেন।

এছাড়াও ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের সভাপতি ডা. মালিহা মান্নান ও অধ্যক্ষ জে এম ইকবাল হোসেন, উপাধ্যক্ষ মঞ্জুরুল ইসলামসহ কলেজের সকল শিক্ষক-কর্মচারী শোক প্রকাশ করেন ও তার আত্মার শান্তি কামনা করেন।

স্বাআলো/এসআর/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

নির্বাচন সংক্রান্ত জরুরি সেবা ও অভিযোগ মিলবে ৯৯৯ নম্বরে

ঢাকা অফিস: চলমান ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের আগের দুদিন,...

যশোরের তিনটিসহ ২৩ উপজেলায় ইভিএম ব্যবহারে প্রচারের নির্দেশ ইসির

ঢাকা অফিস: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে যশোরের...

যেসব অঞ্চলে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রেমাল’

ঢাকা অফিস: আয়লা এবং আমফানের পরে ফের ঘূর্ণিঝড়ের আতঙ্ক।...

বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার কালে মিয়ানমার নাগরিকসহ আটক ৪

মিলন হোসেন, বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল ঘিবা সীমান্ত দিয়ে...