সাভারে গৃহবধূ ধর্ষণের প্রধান আসামি বাগেরহাট থেকে গ্রেফতার

আজাদুল হক, বাগেরহাট: ঢাকার সাভারে জোরপুর্বক নৌকায় তুলে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণ ঘটনার প্রধান আসামি মোসলেম মোল্লাকে (৪৪) বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গোপন তথ্যের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল শনিবার রাতে বাগেরহাটের শরণখোলা রায়েন্দা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামি মোসলেম মোল্লা ঢাকা সাভারের দেওয়ান বাড়ি (বেগুনবাড়ি, আমিনবাজার) এলাকার বাসিন্দা।

খুলনা র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে রবিবার (৪ ফেব্রুয়ারি) দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ভিকটিম একজন কলেজছাত্রী ও বিবাহিত। ঢাকার মিরপুরে একটি প্রসাধনী দোকানে চাকরি করে পড়াশোনার খরচসহ জীবিকা নির্বাহ করে।

২৭ জানুয়ারি রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সাভার বেগুনবাড়ী গুদারাঘাট থেকে নদী পার হতে নৌকায় ওঠে। এসময় ওই এলাকার মোসলেম মোল্লাও ওই নৌকায় ওঠে এবং নৌকার মাঝি সেলিম মোল্লার সহযোগিতায় মোসলেম মোল্লা ওই নারীকে নদীর মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। রাত অনেক হওয়ায় ভিকটিমের স্বামী ও শ্বশুর ওই রাতেই খুজতে বের হয়। এক পর্যায়ে পরের দিন বেলা ১১টার দিকে ওই নৌকার মধ্যে অচেতন অবস্থায় ভিকটিমকে পায় স্বামী ও শ্বশুর। সাথে সাথে স্থানীয় হাসপাতালে নিয়ে ভিকটিমকে সুস্থ করে এবং ঘটনা জানাজানি হয়।

এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি স্পর্শকাতর অপরাধ ও চাঞ্চল্য সৃষ্টি হওয়ায় র‌্যাবের গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি ব্যবহারে পলাতক আসামির অবস্থান জানতে পেরে শনিবার রাতে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার এলাকা থেকে ঘটনার মূলহোতা মোসলেম মোল্লাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামি ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিকে সাভার মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওই মেইল বার্তায় জানানো হয়।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাগেরহাটে রাজমিস্ত্রীর আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার পল্লীতে ইয়াছিন শেখ...

বাগেরহাটের গোপালপুর ইউনিয়নে লিটন মোল্লা চেয়ারম্যান নির্বাচিত

আজাদুল হক, বাগেরহাট: জেলার কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদের...

বাগেরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন

আজাদুল হক, বাগেরহাট: ‘স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর...

বাগেরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায়...