উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন: যুবলীগনেতা বিপুল

যশোর সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে বালিয়াঘাট গ্রামে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধনের পর কর্মী সমাবেশ করেছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।

মঙ্গলবার (৩ অক্টোবর) উদ্বোধনের পর কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ।

বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, সাবেক উপ-শিক্ষা ও পাঠাগার সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, যুবলীগ নেতা তছিকুর রহমান রাসেল, ইউপি সদস্য আলমগীর হোসেন, ইউপি সদস্য আহম্মদ আলী, ইউপি সদস্য রিতা রানী দাস, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তাহের ঠান্ডু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম ও হৈবতপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সরোয়ার হোসেন।

অনুষ্ঠান সঞ্চলনা করেন যুবলীগ নেতা আব্দুস সালাম ফয়েজ।

এ সময় স্থানীয় অসংখ্য মানুষ কর্মী সভায় উপস্থিত ছিলেন।

কর্মী সভায় ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বলেন, এক যুগ ধরে সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে ধারাবাহিক উন্নয়নের ফলে বাংলাদেশের উল্লেখযোগ্য সফলতা অর্জিত হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা বিশ্বের অনেক উন্নয়নশীল দেশের থেকে ভালো। অর্থনীতির সকল সূচক গতিশীল। এখন বাংলাদেশকে কেউ কটাক্ষ করে না। সবকিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপে বয়স্ক, বিধবা, দুঃস্থ, মুক্তিযোদ্ধা, গর্ভবতী মায়েরা সময়মত ভাতা পাচ্ছেন। সামাজিক বেষ্টনী ব্যাপকভাবে শক্তিশালী। তথ্য ও প্রযুক্তি উন্নয়নে বিশ্ব এখন সবার হাতের মুঠোর মধ্যে চলে এসেছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মার্কা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: কাদের

ঢাকা অফিস: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

বন্দুকযুদ্ধে কেএনএফের ৩ সদস্য নিহত

জেলা প্রতিনিধি, বান্দরবান: জেলার রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কুকিচিন...

চাকরির পেছনে না ছুটে, চাকরি দেয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী

ঢাকা অফিস: তরুণ প্রজন্মদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,...

বেনাপোলে ২৭ পিস চোরাই মোবাইল ফোনসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক: যশোরের বেনাপোলে ২৭ পিস চোরাই ফোনসহ চারজনকে...