এবার মুশতাক-তিশাকে হত্যার হুমকি

ঢাকা অফিস: তোপের মুখে একুশের বইমেলা থেকে বের হয়ে যাওয়ার পর এবার হত্যার হুমকি পেলেন দেশের সমালোচিত ‘অসম জুটি’ খন্দকার মুশতাক আহমেদ এবং তার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশা।

রবিবার (১১ ফেব্রুয়ারি) রাতে এমন অভিযোগ করে ভিডিও বার্তা দেন মুশতাক-তিশা।

সোমবার (১২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন খন্দকার মুশতাক।

তিনি জানান, আপনারা আমাদের ভিডিও বার্তা দেখেছেন, অনেকে এটাকে মিথ্যা বলছেন। সে জন্য আমাদের যে হুমকি দেয়া হয়েছে সেই ভিডিওটি আজ গণমাধ্যমের কাছে পাঠাবো। তখন সকলেই জানবে বিষয়টির সত্যতা জানতে পারবেন।

বইমেলা থেকে বিতাড়িত মুশতাক-তিশা!

‘হুমকির বিষয়ে কী পদক্ষেপ নিচ্ছেন?’- এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, গত ৯ ফেব্রুয়ারি শাহবাগ থানায় জিডি করেছিলাম। যেহেতু হত্যার হুমকি পেয়েছি তাই বিষয়টি নিয়ে পদক্ষেপ নেবো।

রবিবার (১১ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ লাইভে আসেন মুশতাক-তিশা। লাইভে তারা বলেন, আমাদের গুলি করে হত্যার হুমকি দেয়া হচ্ছে। আমাদের কি বাঁচার অধিকার নেই? আমরা কী দোষ করেছি। আমরা শরিয়তসম্মতভাবে আইন মেনে বিবাহ করেছি।

প্রসঙ্গত, বইমেলার নবম দিনে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘তিশার ভালোবাসা’ বইয়ের লেখক মুশতাক আহমেদকে ও তার স্ত্রী তিশাকে ‘ভুয়া ভুয়া’ ‘ছি ছি ছি ছি’ দুয়োধ্বনি দিয়ে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করেন মেলায় আসা শতাধিক দর্শনার্থী। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।

এরপর নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৯টার পর তারা থানায় উপস্থিত হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

‘জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেয়া হবে’

নির্বাচন কমিশনার আহসান হাবিব খান বলেছেন, কোনো কেন্দ্রে একটি...

সোনার দাম আবারো বেড়েছে

ঢাকা অফিস: দেশের বাজারে আবারো সোনার দাম বাড়িয়েছে বাংলাদেশ...

করোনায় আক্রান্ত একজনের মৃত্যু

ঢাকা অফিস: বেশকিছু দিন পর বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে...

ডিবিতে মামুনুল হক

ঢাকা অফিস: হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা...