এসএসসি পরীক্ষা শুরু কাল, পটুয়াখালীতে পরীক্ষার্থী ২৫৫৮৩

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলার আটটি উপজেলার ৬৮টি কেন্দ্রে এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি)।

জেলায় চলতি বছর মোট পরীক্ষার্থীর সংখ্যা হচ্ছে ২৫ হাজার ৫৮৩ জন। এর মধ্যে এসএসসি ৩৮ কেন্দ্রে পরীক্ষার্থী ১৫ হাজার ৬৪৬ জন, দাখিল ১৮টি কেন্দ্রে সাত হাজার ৪৭৫ জন ও এসএসসি ভোকেশনালের ১২টি কেন্দ্র পরীক্ষার্থী হচ্ছে দুই হাজার ৪৬২ জন।

পরীক্ষা সুষ্ঠু ও নকল মুক্ত পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে জেলার আটটি উপজেলাকে পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করে প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে পাঁচটি ভিজিলেন্স টিম গঠন করা হয়েছে বলে জানান জেলা শিক্ষা অফিসার মুজিবুর রহমান জানান।

উপজেলা সমূহের মধ্যে কেন্দ্র ও পরীক্ষার্থী হচ্ছে- সদর উপজেলায় ১৫টি কেন্দ্রে পরীক্ষার্থী পাঁচ জাহার ২৭৩ জন, মির্জাগঞ্জে পাঁচটি কেন্দ্রে দুই হাজার ০৪৭ জন, দুমকিতে ছয়টি কেন্দ্রে এক হাজার ৮৭০ জন, বাউফলে ১৪টি কেন্দ্রে পাঁচ হাজার ৪৬৬ জন, দশমিনায় পাঁচটি কেন্দ্রে দুই হাজার ২১০ জন, গলাচিপায় ১০টি কেন্দ্রে তিন হাজার ৯৯৩ জন, কলাপাড়ায় ৯টি কেন্দ্রে দুই হাজার ৯৭৪ জন এবং রাঙ্গাবালী উপজেলায় চারটি কেন্দ্রে পরীক্ষার্থী এক হাজার ২৭১ জন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

পটুয়াখালীতে মহান মে দিবস পালিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: শ্রমিক মালিক গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ...

কাল সারাদেশের স্কুল-কলেজ বন্ধ

ঢাকা অফিস: হাইকোর্টের নির্দেশনা মেনে আগামীকাল বৃহস্পতিবার (২ মে)...

কাল স্কুল-কলেজ খোলা না বন্ধ, তা নিয়ে বিভ্রান্তি!

ঢাকা অফিস: আগামীকাল বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা থাকবে, নাকি বন্ধ...

পটুয়াখালীতে মহান মে দিবস পালিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: ‘শ্রমিক মালিক গড়বো দেশ, স্মার্ট হবে...