কলা বাগানে মিললো নারীর পোড়া লাশ

জেলা প্রতিনিধি, গাজীপুর: জেলার শ্রীপুরে বাড়ির ২০০ গজ দূরে কলা বাগান থেকে কাঠমিস্ত্রির স্ত্রী মালেকা বেগমের (৩৫) আগুনে পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মালেকা বেগম উপজেলার গাজীপুর ইউনিয়নের গোতার বাজার (স্কয়ার প্রজেক্ট) সংলগ্ন এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি বাচ্চু মিয়ার স্ত্রী।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) শ্রীপুরে বাড়ির ২০০ গজ দূরে কলা বাগান থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত নারীর বড় ছেলে মানিক (১৮) জানান, তিনি শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় কারখানায় চাকরি করেন। গতকাল রাতে তার নাইট শিফটে ডিউটি ছিলো। ভোর ৪টার দিকে তার বাবা তাকে ফোন দিয়ে জানান তার মাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। কারখানা ছুটি হলে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়িতে এসে তার মায়ের আগুনে পোড়া লাশ বাড়ির ২০০ গজ দূরে কলা বাগানে দেখতে পান।

যশোরে মন্দির থেকে যুবকের লাশ উদ্ধার

নিহতের বাবা পাশের দক্ষিণ ধনুয়া গ্রামের বাসিন্দা মমতাজ উদ্দিন জানান, বিয়ের পর থেকেই মালেকার স্বামী তাকে নির্যাতন করতো। তার মেয়ের দুই লাখ টাকা তার (বাবার) কাছে রক্ষিত ছিলো। ওই টাকা এনে দেয়ার জন্য তার স্বামী তাকে নির্যাতন করতো। বাচ্চু মিয়া মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আগুনে পুড়িয়ে কলা বাগানের লাশ ফেলে রেখেছে।

স্থানীয়দের দাবি, কাঠমিস্ত্রি বাচ্চু মিয়া অন্য মেয়ে বাড়িতে এনে ফুর্তি করতেন। এ নিয়ে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লেগে থাকতো। তাছাড়া, সংসারে অভাব-অনটন নিয়েও তাদের মধ্যে বিবাদ লেগে থাকতো। ধারণা করা হচ্ছে, ঝগড়ার এক পর্যায়ে সে তার স্ত্রীকে হত্যার পর রাতের কোনো একসময় গায়ে আগুন দিয়ে পুড়িয়ে লাশ বাড়ির পাশের কলা বাগানে ফেলে রাখে হত্যাকে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামান জানান, এখনো কিছু বোঝা যাচ্ছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পায়ার পর মৃত্যুর সঠিক কারণ ও রহস্য নিশ্চিত হয়া যাবে।

স্বাআলো/এসআর/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

রেল দুর্ঘটনা: ২১ ঘণ্টা পার হলেও শেষ হয়নি উদ্ধার অভিযান

জেলা প্রতিনিধি, গাজীপুর: জেলার জয়দেবপুর স্টেশনের এক কিলোমিটার দূরে...

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

জেলা প্রতিনিধি গাজীপুর: গাজীপুর জয়দেবপুর রেলওয়ে জংশন (কাজীবাড়ী) এলাকায়...

গাজীপুরে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ঢাকা অফিস: গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে...

বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

ঢাকা অফিস: গাজীপুরে কোনাবাড়ী জরুন এলাকায় বকেয়া বেতন, ঈদ...