কী হয়েছিলো সেই রাতে জানালেন তাহসান-ফারিন

বিনোদন ডেস্ক: অভিনেতা ও গায়ক তাহসান খানের ফেসবুক পেজ থেকে বুধবার (২৮ ফেব্রুয়ারি) একটি লাইভ আপলোড হয়, কিন্তু আবার কয়েক ঘণ্টার মধ্যে মুছেও ফেলা হয়। ভিডিওটি দেখে ভালোভাবে কিছু বোঝা না গেলেও সেটিতে অভিনেত্রী তাসনিয়া ফারিনকে তাহসানের সঙ্গে অন্ধকারাচ্ছন্ন একটি শোরুমে দেখা যায়।

ভিডিওটি দেখে তাহসানের ফ্যানপেজে ব্যাপক কৌতূহল দেখা যায়। অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করতে থাকেন এবং অনেক ফেসবুক গ্রুপ, মিমপেজ এবং ব্যক্তিগত প্রোফাইলে লাইভের বিষয় নিয়ে মতামত শেয়ার করতে দেখা যায়। অন্যদিকে তাসনিয়া ফারিনও লাইভ ভিডিও আপলোডের এক ঘণ্টা পর তার প্রোফাইল থেকে একটি স্ট্যাটাস দেন ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম।

মাহিকে নিয়ে যে তথ্য ফাঁস করলেন স্বামী রকিব

এরপর এই ঘটনাটি নিয়ে বিভিন্ন ধরনের ব্যাখ্যা দেখা যায় সোশ্যাল মিডিয়া, টিভি-নিউজ, বিনোদনমূলক পেজ ও বেশ কয়েকটি খবরের অনলাইন পোর্টালে। গত দুইদিন এই বিষয়টি নিয়ে দুই তারকাদের সঙ্গে যোগাযোগ করেও কিছু জানা যায়নি। অবশেষে তাহসান এবং ফারিন শুত্রবার (১ মার্চ) রাজধানীর একটি হোটেলে একটি সংবাদ সম্মেলন করে বিষয়টি নিয়ে কিছুটা খোলাসা করেন।

তারা জানালেন, দুইজনই ঢাকার একটি এপেক্স স্টোরে গিয়েছিলেন। তখনই ভুলে লাইভ হয়ে যায় তার ফোন থেকে। এই ভিডিও নিয়ে অনেক মন্তব্য বিভিন্ন মহলে হলেও কাজের জন্য ব্যস্ত থাকায় সবাইকে উত্তর দেয়া সম্ভব হয়নি। তারা ভক্তদের উদ্দেশে জানিয়েছেন সুস্থ-সবল আছেন আর আগামী কয়েক দিনের মধ্যে ভালো কিছু নিয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

কানে প্রথম দিনেই নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: ফ্রান্সের দক্ষিণ উপকূলীয় শহর কানে বসেছে চলচ্চিত্র...

শিল্পী সমিতিতে নতুন নির্বাচন চেয়ে নিপুণের রিট

বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনের...

৪৩ বছর বয়সী স্বস্তিকার বিপরীতে ৩২ বছরের রাজ

বিনোদন ডেস্ক: কলকাতার বহুল আলোচিত-সমালোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ৪৩...

দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চান মাহি!

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মাঝে...