খাবারে চেতনানাশক মিশিয়ে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট: জেলার কালীগঞ্জে আরিফুর রহমান লিমন নামের এক শিক্ষকের বাড়িতে চেতনানাশক মিশিয়ে পরিবারের সদস্যদের অজ্ঞান করে বাসা থেকে তিন লাখ টাকাসহ স্বর্ণালংকার চুরি করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার গভীররাতে উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান গ্রামে চুরির ঘটনা ঘটে। লিমন ওই এলাকার মৃত হাবিবুর রহমান ছেলে। তিনি বারাজান এসসি উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

অজ্ঞান করার ঘটনায় শক্রবার (২৩ ফেব্রুয়ারি) শিক্ষক লিমনের বাড়ির অসুস্থ সাত সদস্যকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিক্ষক লিমন জানান, বৃহস্পতিবার তাদের অজান্তে খাবারে চেতনানাশক মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। রাত আনুমানিক সাড়ে ১০টায় ওই খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। পরিবারের সদস্যরা ঘুমের মধ্যে অচেতন হয়ে যান। সকালে ঘুম থেকে উঠে ঘরের আলমারি, ওয়ার্ডরোব লণ্ডভণ্ড অবস্থায় দেখতে পান তারা। ঘরের ভেতরে থাকা তিন লাখ টাকা, নয় ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে অসুস্থ অবস্থায় বাড়ির সাত সদস্যকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেয়েছি চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

একটি গরু থেকে খামার, দুধ বিক্রি করে বছরে আয় ১৫ লাখ টাকা

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট: জেলার পাটগ্রামে একটি গাভী থেকে পর্যায়ক্রমে...

গাছ থেকে আ.লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট: জেলার হাতীবান্ধা উপজেলায় তিস্তা নদীর তীরে...

সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে: ইসি রাশেদা

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট: নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন,...

কালীগঞ্জে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট: জেলার কালীগঞ্জে হিট স্ট্রোকে রাশেদুল ইসলাম...