চৌগাছায় মেশিনের নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় ভাইয়ের ফুকো মেশিনের (স্থানীয়ভাবে তৈরি ইঞ্জিনচালিত ধানমাড়াই মেশিন) নিচে চাপা পড়ে নাসরিন আক্তার আঁখি (৪৫) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

তিনি উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত ইউসূফ আলীর মেয়ে এবং মাকাপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার দেবীপুর-নারায়ণপুর সড়কের বকসীপুর ত্রিমাথা বটতলায় (আরকে ব্রিকসের সামনে) এ ঘটনা ঘটে।

পুলিশ ও মৃতের স্বজনরা জানান, নাছরিন স্বামী-সন্তানসহ বর্তমানে নারায়ণপুরে বাবার বাড়িতে থাকেন, তার স্বামী চৌগাছা শহরে চা’য়ের দোকানী। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে দেবীপুর বাজার থেকে নারায়ণপুরে বাড়িতে যাচ্ছিলেন তিনি। তবে পথে কোনো যানবাহন না থাকায় হেটেই রওনা দেন। কিছুদূর যাওয়ার পর দেখতে পান তার মামাতো ভাই নারায়ণপুর গ্রামের জামির হোসেন স্থানীয়ভাবে ইঞ্জিন দিয়ে তৈরি ধানমাড়াই করা মেশিন (ফুকো মেশিন) চালিয়ে বাড়ি যাচ্ছেন। তখন নাসরিন ভাইকে অনুরোধ করেন তাকে ওই গাড়িতে করে নিয়ে যেতে। প্রথমে জামির তাকে গাড়িতে নিতে অস্বীকার করেন। নাসরিনের বারবার অনুরোধে এক পর্যায়ে মেশিন গাড়ির টুলবক্সে বোনকে বসিয়ে নারায়ণপুরের দিকে রওনা দেন। কয়েকশো ফুট যেতেই স্থানীয় আরকে ব্রিকসের সামনে বকসীপুর তিনরাস্তার মোড় বটতলায় পৌছালে গাড়ি থেকে অসাবধানতায় পড়ে যান নাছরিন। এসময় ধান মাড়াই মেশিন গাড়িটির চাকা নাছরিনের মুখের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নাছরিনের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে সন্ধ্যা ৭টার দিকে চৌগাছা থানার উপপরিদর্শক (এএসআই) জাফর আহম্মেদ নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নেন।

উদ্ধারের সময় হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান এবং নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

এএসআই জাফর আহাম্মেদ বলেন, লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হচ্ছে। সেখানে সুরাহতল প্রতিবেদন শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোরের নওয়াপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিপুলের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক: যশোরের সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা,...

ঝিকরগাছায় নোটিশ ছাড়াই দুই ব্যাংকে ছুটি, ভোগান্তিতে গ্রাহক

নিজস্ব প্রতিবেদক: কোনো রকম পূর্ব নোটিশ ছাড়াই যশোরের ঝিকরগাছায়...

শার্শায় ট্রাক্টরচাপায় গৃহবধূর মৃত্যু, আহত ৩

মিলন হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শায় মাটিবাহী ট্রাক্টরের...

যশোর সদরে চেয়ারম্যান প্রার্থী শাহারুলের মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিবেদক: যশোরের তিনটি উপজেলা পরিষদের নির্বাচনে একজন চেয়ারম্যান...