জেল হত্যা দিবসে যশোরে যুবলীগনেতা বিপুলের আয়োজনে দোয়া মাহফিল

যশোরে জেল হত্যা দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) বিকালে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুলের আয়োজনে তার গাড়িখানাস্থ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বি এম জাকির হোসেন, জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল করিম রহমান, মাহাবুবুল আলম বিদ্যুৎ, শরিফ এ মাসুদ হিমেল, সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক রেজওয়ান হোসেন মিথুন, বর্তমান সহ সভাপতি রুহুল কুদ্দুস, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন অধিকারী, সাবেক সহ-সম্পাদক মেহেদী হোসেন শান্তি, যুবলীগ নেতা তছিকুর রহমান রাসেল, ইকবল হোসেন, জেলা যুবলীগ নেতা রিপন হোসেন, গাজী রায়হান মৌমন, মুন্সি মাসুদ, জাহিদুল ইসলাম সজিব, হারুন অর রশিদ, ওসমানুজ্জামান সাকিব, তৌফিক রাব্বি বর্ষণ, রায়হান হোসেন, সাকিব হোসেন, সাব্বির ইসলাম অভি, এইচ বি রাসেল, সুজন হোসেন, সাকিব হোসেন, ছাত্রলীগ নেতা মিন্টু শাহ, শফিকুল ইসলাম শফিক, শামিম আহমেদ, যুবলীগের তরিকুল ইসলাম, আজাদ আরিফ, সাকিব হাসান অমি, ইমরান হোসাইন, জিল্লাল, শিমুল হোসেন, সোহাগ হোসেন, নায়িহান অভি, আপন হোসেন প্রমুখ।

১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ৩ নভেম্বর তার ঘনিষ্ঠ চার সহকর্মী সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানকে কারাগারে হত্যা করা হয়।

বাংলাদেশের ইতিহাসে ৩ নভেম্বর কলঙ্কময় ও বেদনাবিধুর একটি দিন। রাষ্ট্রের হেফাজতে জেলখানায় জাতীয় চার নেতা হত্যার দিনটি ‘জেল হত্যা দিবস’ হিসেবে পালিত হয়ে আসছে।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোরে কলেজছাত্র নূর হত্যা: পচার পরে কানা রনি আটক

নিজস্ব প্রতিবেদক: যশোরের শংকরপুরের নুর হোসেন হত্যা মামলার প্রধান...

শার্শায় চাচাকে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শার পশ্চিমকোটা গ্রামের আজগর আলী ফকিরকে...

যশোরসহ ৭ জেলার ওপর দিয়ে বইছে তাপপ্রবাহ

ঢাকা অফিস: যশোর দেশের সাত জেলার বিভিন্ন অঞ্চলের ওপর...

যশোরে কলেজছাত্র নুর হত্যার প্রধান আসামি পচা আটক, চাকু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে ও পূর্বশক্রতার...