দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, চিকিৎসা সহকারীর মৃত্যু

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার সদর উপজেলায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে মোটরসাইকেলের ধাক্কায় এক শিক্ষানবিশ চিকিৎসা সহকারীর মৃত্যু হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) উপজেলার চেয়ারম্যান ঘাট টু সোনাপুর সড়কের নোয়াখালী ইউনিয়নের ডাক্তার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেল আরোহী প্রাহিমুল হক তুহিন (২৪) নামে আরো এক তরুণ গুরুত্বর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালীতে পিস্তল-গুলিসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিহত আরিফ হোসেন (২৪) উপজেলার পূর্ব এওজবালিয়া ইউনিয়নের গুনবলির বাড়ির আব্দুল মান্নানের ছেলে এবং ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসা সহকারী।

সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুজ জাহের স্থানীয়দের বরাত দিয়ে বলেন, রাস্তার পাশে মালামাল নামানোর জন্য একটি ট্রাক দাঁড়ানো ছিল। ওই সময় উপজেলার মান্নান নগর থেকে আরিফ ও তুহিন মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদীতে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা সেই ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফ তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরো বলেন, মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে। তুহিনকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

মুক্তি পেলেন বিএনপি নেতা সোহেল

জেলা প্রতিনিধি, নোয়াখালী: বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর...

এসএসসি পরীক্ষায় ফেল করায় কিশোরীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার সদর উপজেলায় এসএসসি পরীক্ষায় ফেল...

সুবর্ণচরে ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবি

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনের ৯টি...

ডাক্তারের গাফিলতিতে মারা গেলো হাসতাপালের কর্মচারী

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের...