বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়

স্পোর্টস ডেস্ক: বিপিএলের ডামাডোল কাটতে না কাটতেই শুরু হয়ে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। পূর্ণাঙ্গ এই সিরিজ শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী ৪ মার্চ থেকে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওই ভেন্যুর টিকিটের মূল্য ঘোষণা করেছে বিসিবি। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা।

সিলেট স্টেডিয়ামের সর্বনিম্ন ২০০ টাকা টিকিট ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের। ইস্টার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে ৩০০ টাকায়, ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বোচ্চ দেড় হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে সিরিজ শুরুর আগেরদিন (৩ মার্চ) থেকে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা টিকিট কাউন্টারের মূলগেট ও রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে। টিকিট ছাড়ার সময় নির্ধারিত হয়েছে ম্যাচের দিন ও তার আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নতুন দায়িত্বে হাবিবুল বাশার

অনলাইনেও সিলেট ভেন্যুর টিকিট পাওয়া যাবে ২ মার্চ থেকে। যা পরবর্তীতে সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে। ওই টিকিট নিতে হবে ম্যাচের আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাতটার মধ্যে।

উল্লেখ্য, ৪ মার্চ শুরু হওয়া তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরের দুই ম্যাচ ৬ ও ৯ মার্চ। তিনটি ম্যাচই হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরপর চট্টগ্রামে রয়েছে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। দুই টেস্টের সিরিজ হবে সিলেট ও চট্টগ্রামে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম...

বাংলাদেশের প্রশংসায় ভারতীয় অধিনায়ক

স্পোর্টস ডেস্ক: পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল...

‘সর্বকালের সেরা ফুটবলার মেসি’

স্পোর্টস ডেস্ক: খেলার ধরনে লিওনেল মেসির সঙ্গে কিছুটা মিল...

মোস্তাফিজকে ‘বাংলা লায়ন’ বলে আখ্যায়িত করল চেন্নাই

স্পোর্টস ডেস্ক: চলমান আইপিএলে চেন্নাইয়ের হয়ে শুরুটা ভালো হলেও...