বাগেরহাটে গোয়াল থেকে মহিষ চুরি

আজাদুল হক, বাগেরহাট: জেলায় এবার গভীর রাতে কৃষকের গোয়াল থেকে দুইটি মহিষ চুরি হয়েছে। শনিবার দিনগত গভীর রাতে সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের রুবেল তরফদারের এ মহিষ দুইটি চুরি হয়।

খবর পেয়ে বাগেরহাট সদর মডেল থানা পুলিশ ওই বাড়ি পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্থ রুবেল তরফদার জানান, দুইটি মহিষ দিয়ে হালচাষ করে জীবিকা নির্বাহ করে। প্রতিদিনের ন্যায় শনিবার সন্ধ্যায় মহিষ দুইটিকে গোয়ালে রেখে মশারী টানিয়ে দেয়া হয়। যেহেতু প্রায়ই এলাকায় গরু চুরি হয়। তাই চোর আতঙ্কে রাতে কয়েকবার ঘুম থেকে জেগে গোয়ালঘর দেখি। এদিন রাত ৪টার দিকে গোয়ালে গিয়ে দেখি মশারী খোলা ঘরে মহিষ নাই। এ অবস্থায় বাড়ির সকলকে জানিয়ে আশেপাশের এলাকায় খোজ নিয়ে মহিষ দুইটি না পেয়ে নিশ্চিত হয় মহিষ চুরি হয়েছে।

বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

স্থানীয় কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান মোহিতুল ইসলাম বলেন, গরু-মহিষ চুরি ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আমার নিজের গোয়াল থেকেও এর আগে গরু চুরি হয়ে গেছে। মির্জাাপুর গ্রামের ফারুক তরফদারের ছেলে রুবেল তরফদার দুইটি মহিষ দিয়ে অন্যের জমি হালচাষ করে সংসার চালায়। অজ্ঞাত চোরেরা তার মহিষ দুইটি চুরি করায় এখন রুবেল তরফদারের সংসার চালাতে কষ্ট হবে।

কৃষকের গোয়াল থেকে মহিষ চুরির বিষয়ে বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার বলেন, চুরি খবর পেয়ে থানা পুলিশ ওই বাড়ি ও এলাকা পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাগেরহাটে ২টি উপজেলাতে বিজয়ী হলেন যারা

আজাদুল হক, বাগেরহাট: ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের...

বাগেরহাটে উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ

আজাদুল হক, বাগেরহাট: প্রথম ধাপের পরিষদ নির্বাচন বাগেরহাটের দুই...

বাগেরহাটে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম, ব্যালট যাবে সকালে

আজাদুল হক, বাগেরহাট: প্রথম ধাপের নির্বাচনে বাগেরহাটের তিনটি উপজেলার...

রাত পোহালেই বাগেরহাটের দুই উপজেলায় ভোট

আজাদুল হক, বাগেরহাট: রাত পোহালেই চলমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ...