বেনাপোল এক্সপ্রেসে আগুন: ৪১ দিন পর তিনজনের মরদেহ পেলো পরিবার

ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনার নিহত এলিনা ইয়াসমিন (৪০) আবু তালহার (২৮) দাফন ও চন্দ্রীমা চৌধুরী সৌমির (২৮) শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে এলিনা ও সৌমি এবং শুক্রবার সকালে আবু তালহার দাফন সম্পন্ন হয়।

এর আগে ঢাকা মেডিকেল থেকে ডিএনএ টেস্টের মাধ্যমে তাদের মরদেহ শনাক্ত হলে বৃহস্পতিবার আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে কর্তৃপক্ষ।

এলিনা রাজবাড়ী শহরের নূরপুর গ্রামের সাইদুর রহমান বাবুর মেয়ে। আবু তালহা কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বড়ইচারা গ্রামের আবদুল হক মন্ডলের ছেলে এবং চন্দ্রিমা চৌধুরী সৌমি রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের চিত্তরঞ্জন প্রামাণিকের মেয়ে।

আবু তালহা সৈয়দপুরের বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র ছিলো। চন্দ্রীমা ঢাকার একটি বেসরকারি বিদ্যালয়ের ফার্মাসিস্ট বিভাগের ছাত্রী।

বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে শিক্ষকের আত্মহত্যা

আবু তালহার বাবা আব্দুল হক বলেন, ডিএনএ টেস্টের মাধ্যমে আবু তালহার মরদেহ শনাক্ত করা হয়। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কর্তৃপক্ষ মরদেহ হস্তান্তর করে। শুক্রবার তার জানাজা শেষে মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

সৌমির চাচা অতনু প্রামাণিক বলেন, বৃহস্পতিবার ঢাকা মেডিকেল থেকে আমরা সৌমির মরদেহ হাতে পাই। রাতেই রাজবাড়ীর খানগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে আনা হয়। পরে সুন্দরপুর শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

এলিনা ইয়াসমিনের ভাই কাজী পলাশ বলেন, বৃহস্পতিবার রাতেই এলিনার মরদেহ রাজবাড়ী তার গ্রামের বাড়িতে আনা হয়। বাদ এশা লক্ষীকোল আল্লা নেওয়াজ খায়রু উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

চুয়াডাঙ্গায় পিকনিকের বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রসঙ্গত, চলতি বছরের ৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ী রেলস্টেশন থেকে ঢাকায় যাওয়ার জন্য বেনাপোল এক্সপ্রেস ট্রেনে ওঠেন এলিনা, রত্না, ইকবাল বাহার ও তাদের সন্তান এবং সৌমি, তালহাসহ বেশ কিছু যাত্রী। কমলাপুর স্টেশনে পৌঁছানোর আগে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেসে আগুন লাগার ঘটনা ঘটে। আগুনে ট্রেনটির চারটি বগি পুড়ে যায়। সেই সঙ্গে ঘটনাস্থলেই মারা যান চারজন এবং এরপর থেকেই নিখোঁজ ছিলেন এলিনা, আবু তালহা ও সৌমি।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

দুপুরে দেশে আসছে নিহত ৮ বাংলাদেশির লাশ

ঢাকা অফিস: ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার চেষ্টাকালে তিউনিসিয়া...

থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

ঢাকা অফিস: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার (২ মে)...

কাল সারাদেশের স্কুল-কলেজ বন্ধ

ঢাকা অফিস: হাইকোর্টের নির্দেশনা মেনে আগামীকাল বৃহস্পতিবার (২ মে)...

মিল্টন সমাদ্দার গ্রেফতার

ঢাকা অফিস: মানবতার ফেরিওয়ালার মুখোশের আড়ালে ভয়ংকর সব প্রতারণার...