যশোরের ৬টি আসনই শেখ হাসিনাকে উপহার দিতে হবে: এমপি কাজী নাবিল

যশোর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহমেদ বলেছেন, উন্নয়নের যাত্রা অব্যবহত রাখতে যশোরের ছয়টি আসনেই নৌকা বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে। নৌকা বিজয়ী হলে দেশ ও জাতি নিরাপদে থাকবে। অর্থনীতির কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জিত হবে। বিএনপির উস্কানিতে কেউ খারাপ পথে আর যেতে পারবে না। বিএনপি নিজেরা খারাপ তাদের নেতৃত্বে কতিপয় বিপথগামী মানুষ ধ্বংসাত্মক পথে ধাবিত হয়। ওদের সমূলে ধ্বংস করা হবে। সাধারণ মানুষ কেউ বিএনপিকে পছন্দ করে না। বিএনপির আমলে সংখ্যালঘুদের সীমাহীন নির্যাতন হয়েছে। পুকুর লুট হয়েছে, জমি দখল হয়েছে। তাই দেশ ও জাতির স্বার্থে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

বুধবার (১১ অক্টোবর) বিকালে সদর উপজেলার ইছালী ইউনিয়নের শুড়া মাধ্যমিক বিদ্যালয়ের তিনতলা ভবনের উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এমপি কাজী নাবিল আহমেদ বলেন, শেখ হাসিনা সর্বদা প্রান্তিক মানুষের জন্য কাজ করেন। তার প্রমাণ হিসেবে যশোরের শুধু সদর উপজেলাতে দুই হাজার কোটি টাকা ব্যয়ে বিভিন্ন গ্রামীণ সড়কের পাকাকরণ করেছেন। ২০০টির ওপরে স্কুল, কলেজ ও মাদরাসার নতুন ভবন করে দিয়েছেন। সামাজিক বেষ্টনীর আওতায় ভুক্তভোগী মানুষ বয়স্কভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও মুক্তিযোদ্ধা ভাতাসহ মোট ১৯০ ধরণের ভাতা পাচ্ছেন। সমগ্র দেশবাসীর একমাত্র আস্থার ঠিকানা শেখ হাসিনা।

সুধী সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী ও ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মাজহারুল ইসলাম মাজহারের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মারুফ হোসেন বিপুল, ত্রাণ সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, দফতর সম্পাদক হাফিজুর রহমান, ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন ও শহর আওয়ামী লীগ নেতা শাহাজান কবির শিপলু প্রমুখ।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

একাদশ শ্রেণির ক্লাস শুরু ৩০ জুলাই

ঢাকা অফিস: চলতি বছরের একাদশ শ্রেণিতে শিক্ষার্থীদের ভর্তির জন্য...

সৌদি আরব পৌঁছেছেন ২১০৬৩ হজযাত্রী

ঢাকা অফিস: হজ ফ্লাইট শুরু হওয়ার পর বুধবার পর্যন্ত...

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ.লীগের কর্মসূচি ঘোষণা

ঢাকা অফিস: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার...

বেনাপোল বন্দর দিয়ে ভারতীয় চাল আমদানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: সময়সীমা শেষ হওয়ায় ভারত থেকে চাল আমদানি...