যশোরে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক: জেলার ফেনসিডিল, ইয়াবা, গাঁজা ও তুলারসহ চারজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে পুলিশ পৃথক পৃথক মামলা করেছে।

আটককৃতরা হলো, যশোরের বেনাপোল দিঘিরপাড় গ্রামের উত্তারপাড়ার সাইদুল হোসেন ঝন্টু, মনিরুল ইসলাম মোড়ল, যশোর শহরতলীর মুড়লী মাঠপাড়ার মৃত সাগর হোসেন ও সদর উপজেলার বালিয়া-ভেকুটিয়া গ্রামের কলোনী মোড়ের লাবিব হাসান।

যশোর ডিবি পুলিশের এসআই রইচ আহম্মেদ জানিয়েছেন, ১ মার্চ গোপন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা উপজেলার লাউজানি রকিব মাস্টারের স-মিলের সামনে থেকে সাইদুল হোসেন ঝন্টু ও মনিরুল ইসলামকে আটক করা হয়।

এসময় তাদের দখল থেকে ২০০ বোতল ফেনসিডিল ও ৭৫ বেল তুলা উদ্ধার করা হয়। এই ব্যাপারে তাদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা দিয়ে এদিনই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যশোরে ১০ দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা এবং একুশে গ্রন্থমেলার উদ্বোধন

২৯ ফেব্রুয়ারি রাতে সদর উপজেলার মুড়লী মােড়ের হাজী মুহাম্মদ মহাসিন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে সাগর হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এছাড়া একইদিন সদর উপজেলার বালিয়া-ভেকুটিয়া কলোনী মোড় থেকে লাবিব হোসেন নামে এক যুবককে আটক করেন কোতোয়ালি থানার এসআই জয়ন্ত সরকার। এসময় তার কাছ থেকে সাড়ে তিন হাজার টাকা মূল্যের গাঁজা উদ্ধার করা হয়। তারই বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

কেএনএফ নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক গ্রেফতার

বান্দরবানে লাইমি পাড়া থেকে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) নারী...

যশোর সদরের তিন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিপুলের পথসভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার চাঁচড়া, রামনগর ও হৈবতপুর...

ভারতে লোকসভা নির্বাচন: বেনাপোল দিয়ে পাসপোর্টযাত্রী যাতায়াত বন্ধ

মিলন হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি: ভারতে লোকসভা নির্বাচন উপলক্ষে...

যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী

ঢাকা অফিস: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গ্রামের অর্থনীতি পাল্টে...