যশোরে অবরোধে মানুষ ও যানবাহনের নিরাপত্তায় তৎপর যুবলীগ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও যশোরে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মোটরসাইকেল নিয়ে সারাদিন টহল দিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা। সাধারণ মানুষের জীবন ও যানবাহনের নিরাপত্তার জন্য তারা সকাল থেকে রাত পর্যন্ত এই তৎপরতায় ছিলেন।

বুধবার (১ নভেম্বর) যশোর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহমেদের নির্দেশে দ্বিতীয় দিনের মতো সদর উপজেলার বিভিন্ন সড়ক-মহাসড়কে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে এই টহল দেন যুবলীগের নেতাকর্মীরা। টহল দেয়ার পাশাপাশি যুবলীগের নেতাকর্মীরা বড় বড় বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ মিছিল বের করেন।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুলের নেতৃত্বে এই তৎপরতা সন্ধ্যার পর শেষ হয়।

শুরুতে মোটরসাইকেলের বহর নিয়ে আনোয়ার হোসেন বিপুল পালবাড়ি হয়ে যশোর-ঝিনাইদহ সড়ক ধরে সাতমাইল বাজারে যান। সেখান থেকে ফিরে যশোর-মাগুরা সড়কে ধরে চলে যান মনোহরপুর, হাশিমপুর, কাশিমপুর, বাহাদুরপুর ও লেবুতলায়। পরে শহরের দড়াটানা, চৌরাস্তা, চার খাম্বা হয়ে চাঁচড়ায় যান। পরে যশোর-খুলনা মহাসড়ক ধরে মুড়লী, রাজারহাট ও রুপদিয়া বাজারে যান। এসব বাজারে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য দেন আনোয়ার হোসেন বিপুল।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক, ইউপি সদস্য আলমগীর হোসেন, চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ, চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামিম রেজা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাকির হোসেন, জাবের হোসেন জাহিদ, আহসানুল করিম রহমান, শরীফ এ মাসউদ হিমেল, যুবলীগ নেতা তছিকুর রহমান রাসেল, রিপন হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন অধিকারী, বর্তমান সহ-সভাপতি রুহুল কুদ্দুস, ছাত্রলীগ নেতা গাজী রাইয়ান মৌমন, শফিকুল ইসলাম শফিক, তৌফিক রাব্বি বর্ষণ প্রমুখ।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে যুবক

নিজস্ব প্রতিবেদক: যশোরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে রনি...

চলতি মাসেই ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

চলতি মে মাসের শেষের দিকে ঘূর্ণিঝড়ের আশঙ্কা রয়েছে বলে...

সারাদেশে নো হেলমেট নো ফুয়েল কার্যকরের নির্দেশ

ঢাকা অফিস: শুধু ঢাকা শহরে নয়, সারা দেশে কোথাও...

মারধরের প্রতিশোধ নিতে যশোরে কলেজছাত্র নুর খুন

নিজস্ব প্রতিবেদক: যশোরে কলেজছাত্র নুর হোসেন হত্যাকাণ্ডের দায় স্বীকার...