বানারীপাড়ায় স্বাধীনতা দিবস উদযাপন

রাহাদ সুমন ,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধ:বরিশালের বানারীপাড়ায় মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত-সমৃদ্ধ অসাম্প্রদায়িক স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

বানারীপাড়া পৌর শহরের ডাকবাংলো মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে স্থাণীয় সংসদ সদস্য রাশেদ খান মেননের পক্ষে, উপজেলা পরিষদ ও প্রশাসন,থান প্রশাসন,পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামী লীগ,এর সহযোগী সংগঠন, ওয়ার্কার্সপার্টি ও প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে দিবসের অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে বানারীপাড়া হাই স্কুল মাঠে
উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ এবং মুক্তিযোদ্ধা,শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবধর্না অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার অন্তরা হালদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক। বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, ওসি মাইনুল ইসলাম, পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,বীর মুক্তিযোদ্ধা মীর সাইদুর রহমান শাহজাহান,বীর মুক্তিযোদ্ধা জগন্নাথ প্রমুখ।

এদিকে কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় এছাড়াও বক্তৃতা করেন চাখার সরকারি ফজলুল হক কলেজের সাবেক ভিপি ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সাবেক উপ-পরিচালক পরিমল কুন্ডু, সাবেক জিএস ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার,সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সরদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, যুবলীগ নেতা মুন্তাকিম লস্কর কায়েস প্রমুখ

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

তীব্র তাপদাহে বানারীপাড়ায় ইতালি প্রবাসীর পক্ষ থেকে পানি ও স্যালাইন বিতরণ

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় পৌর শহরের...

বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই সন্তানের মৃত্যু

বরিশাল ব্যুরো: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে...

বরিশালে উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪...

ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার পাশ্ববর্তী উজিরপুর...