আবাসিক হোটেল থেকে আইনজীবীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি,কক্সবাজার: জেলার সমুদ্র সৈকত সংলগ্ন অভিজাত আবাসিক হোটেল থেকে গাজী এম শওকত হাসান (৫০) নামের এক আইনজীবীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সীগাল হোটেলের একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। কীভাবে ওই আইনজীবী মারা গেছেন তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মারা যায়া গাজী এম শওকত হাসান (৫০) কুমিল্লা জেলার সদর উপজেলার দুর্গাপুর অশোকতলা এলাকার মৃত গাজী মোস্তফার ছেলে। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী এবং সিটি ব্যাংকের আইন কর্মকর্তা।

প্রথম মাসে কক্সবাজার এক্সপ্রেসের আয় ১ কোটি ৩৮ লাখ টাকা

হোটেল কর্তৃপক্ষের বলাতে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) আপেল মাহমুদ বলেন ৩০ জানুয়ারি গাজী এম শওকত হাসানসহ কয়েকজন কক্সবাজার ঘুরতে আসেন। ওই দিন তারা হোটেল সীগালে ওঠেন। গাজী এম শওকত হাসান ৩০৮ নম্বর কক্ষে ছিলেন।

শুক্রবার (২ফেব্রুয়ারি) সকালে হোটেল কক্ষের মেঝেতে শওকত হাসানকে তার বন্ধুরা অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে হোটেলটির কর্মচারীদের সহায়তায় গাজী এম শওকত হাসানকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন তার সঙ্গীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক গাজী এম শওকত হাসানকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন মারা যায়া ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন পায়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আশিকুর রহমান বলেন, হোটেল সীগালের কর্মচারীরাসহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মারা যায়া ব্যক্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন না থাকলেও মৃত্যুর কারণ পরিষ্কার না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরো ৮৮ সদস্য

জেলা প্রতিনিধি, কক্সবাজার: জেলার টেকনাফ সীমান্ত দিয়ে নতুন করে...

ফের বাংলাদেশে ঢুকলো ৪০ বিজিপি সদস্য

মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীসহ (বিজিপি) ৪০ মিয়ানমার নাগরিক ফের বাংলাদেশে...

বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি, কক্সবাজার: জেলার ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও...

মিয়ানমারে কারাভোগ শেষে ১৭৩ বাংলাদেশি কক্সবাজারে

মিয়ানমারের বিভিন্ন জেলে কারাভোগ শেষ করে এবং সাজা মওকুফের...