একা একা লাগে মাহির

বিনোদন ডেস্ক: গত সপ্তাহে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না এই দম্পতি। সন্তানকে নিয়ে মাহি থাকছেন আলাদা।

এরই মধ্যে বুধবার দিবাগত রাতে এক ফেসবুক স্ট্যাটাস দেন এই অভিনেত্রী। যেখানে তিনি নিজের একাকিত্বের কথা জানান। মাহি লেখেন, একা একা লাগে।

ওই স্ট্যাটাসে তিন শব্দের বেশি কিছু লেখেননি অভিনেত্রী। এর মধ্যেই ভক্তদের জানালেন নিজের একাকিত্বে ভোগার কথা। মাহির স্ট্যাটাসে শুভাকাঙ্খীরাও বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ পরামর্শ দিয়েছেন, ধৈর্য্য ধরতে। আল্লাহকে ডাকতে, নামাজ পড়তে।

এর আগে ভিডিও বার্তায় নিজের বিচ্ছেদের ঘোষণা দিলেও কারণ স্পষ্ট করেননি এই নায়িকা। মাহি বলেছিলেন, আমি আর রাকিব খুব ভালো বোঝাপড়া থেকে বিয়ের সিদ্ধান্তে নিয়েছিলাম। কিন্তু জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে আমাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা আলাদা থাকছি।

অভিনেত্রী জানান, রাকিব খুব ভালো একজন মানুষ। তাকে আমি সম্মান করি। সে অনেক কেয়ারিং। সবসময় আমাকে একটা ছাতার মতো আগলে রেখেছে। তবুও একটা ছাদের নিচে দুইজন মানুষ কেনো ভালো নেই, সেটা কেবল ওই দুইজন মানুষই জানে। তৃতীয় কোনো ব্যক্তিও সেই সমস্যার কারণ বুঝতে পারবে না। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুইজন মিলেই ঠিক করবো।

অভিনেত্রী ঋতুপর্ণা ঢাকায়

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিলো। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন তিনি। কয়েক বছরের মাথায় ভেঙে যায় সেই সংসার। এরপরই রাকিব সরকারের গলায় মালা দেন অভিনেত্রী। তাদের বিয়ের এক বছরের মাথায় জন্ম নেয় এক পুত্র সন্তানের। যার নাম ফারিশ।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

৪৩ বছর বয়সী স্বস্তিকার বিপরীতে ৩২ বছরের রাজ

বিনোদন ডেস্ক: কলকাতার বহুল আলোচিত-সমালোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ৪৩...

দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চান মাহি!

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মাঝে...

জীবনটা আরো সুন্দর হলো: পরীমনি

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা পরীমনির ছেলে পুণ্যর বয়স এখনো দুই...

জন্মের ৩ বছর পর ছেলের মুখ দেখালেন নুসরাত

বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ২০২১ সালে প্রথম...