খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা হবে দেশের ২য় বৃহত্তম

প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দিন বলেছেন, স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত বাংলাদেশকে পেছনে ফিরিয়ে নিতে নানা ষড়যন্ত্র করছে। একাত্তরের পরাজিত শত্রুরা এক হয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। তাদের এই চক্রান্ত দেশের জনগণ মেনে নেবে না। আবার যদি অগ্নি সন্ত্রাস করা হয়, বিএনপি-জামায়াতের সেই হাত গুড়িয়ে দেয়া হবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) খুলনা বিভাগীয় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ৯ নভেম্বর প্রধানমন্ত্রীর খুলনায় আগমন এবং সার্কিট হাউজ মাঠের জনসভা সফল করতে বিভাগের ১০ জেলার শীর্ষ নেতাদের নিয়ে এই সভার আয়োজন করা হয়।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক।

প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল বলেন, আগামী ৯ নভেম্বর প্রধানমন্ত্রীর জনসভার পর বিএনপি-জামায়াতের অপরাজনীতি চিরতরে বন্ধ হয়ে যাবে। ওই দিন খুলনার রূপসা থেকে ফুলবাড়ী গেট পর্যন্ত মানুষের ঢল নামবে। এই ঢলে ভেসে যাবে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র।

তিনি বলেন, ৯ নভেম্বরের জনসভা বাংলাদেশে একটি দৃষ্টান্ত স্থাপন করবে। ৭ মার্চের জনসভার পর দেশে এটাই হবে দ্বিতীয় বৃহত্তম জনসভা। তাই এ জনসভাকে সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নিতে নেতাদের নির্দেশনা দেন তিনি।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারীর যৌথ পরিচালনায় সভায় বক্তব্য দেন খুলনা বিভাগের ১০ জেলার শীর্ষ নেতা।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

চাকরিতে প্রবেশের বয়স বাড়বে কিনা, জানালেন জনপ্রশাসনমন্ত্রী

ঢাকা অফিস: সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বর্তমানে ৩০ বছর।...

শুক্রবার ক্লাস নেয়া নিয়ে ফেসবুক পোস্ট ভুলবশত: শিক্ষা মন্ত্রণালয়

ঢাকা অফিস: অতিরিক্ত বন্ধের ফলে সৃষ্ট শিখন ঘাটতি পূরণে...

খুলনাসহ ৮ বিভাগে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

ঢাকা অফিস: খুলনাসহ দেশের ৮ বিভাগের ওপর দিয়ে বিচ্ছিন্নভাবে...

বিএনপি-জামায়াতকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে: নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের...