যশোরে অবরোধের প্রতিবাদে যুবলীগের মোটরসাইকেল টহল

বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে ও যানবাহনের নিরাপত্তার জন্য যশোরে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে সারাদিন টহল দিয়েছে যুবলীগ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) যশোর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহমেদের নির্দেশে সদর উপজেলার বিভিন্ন সড়ক-মহাসড়কে এই টহল দেন যুবলীগের নেতাকর্মীরা।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুলের নেতৃত্বে এই তৎপরতা সন্ধ্যার পর শেষ হয়।

শুরুতে মোটরসাইকেলের বহর নিয়ে আনোয়ার হোসেন বিপুল পালবাড়ি হয়ে যশোর-ঝিনাইদহ সড়ক ধরে সাতমাইল বাজারে যান। সেখান থেকে ফিরে যশোর-মাগুরা সড়কে ধরে চলে যান মনোহরপুর, বাহাদুরপুর ও লেবুতলায়। পরে শহরের দড়াটানা, চৌরাস্তা, চার খাম্বা হয়ে চাঁচড়ায় যান। পরে যশোর-খুলনা মহাসড়ক ধরে মুড়লী, রাজারহাট ও রুপদিয়া বাজারে যান। মোটরসাইকেল টহল দেয়ার পাশাপাশি যুবলীগের নেতাকর্মীরা বড় বড় বাজারে অবরোধবিরোধী মিছিল বের করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ, যশোর সদর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বিএম জাকির হোসেন, জাবের হোসেন জাহিদ, আহসানুল করিম রহমান, শরীফ এ মাসউদ হিমেল, যুবলীগ নেতা তছিকুল রহমান রাসেল, রিপন হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন অধিকারী, ছাত্রলীগ নেতা গাজী রাইয়ান মৌমন, শফিকুল ইসলাম শফিক, তৌফিক রাব্বি বর্ষণ প্রমুখ।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

চলতি মাসেই ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’

চলতি মে মাসের শেষের দিকে ঘূর্ণিঝড়ের আশঙ্কা রয়েছে বলে...

সারাদেশে নো হেলমেট নো ফুয়েল কার্যকরের নির্দেশ

ঢাকা অফিস: শুধু ঢাকা শহরে নয়, সারা দেশে কোথাও...

মারধরের প্রতিশোধ নিতে যশোরে কলেজছাত্র নুর খুন

নিজস্ব প্রতিবেদক: যশোরে কলেজছাত্র নুর হোসেন হত্যাকাণ্ডের দায় স্বীকার...

আসতে পারে আইলার চেয়ে ভয়ঙ্কর ঘূর্ণিঝড়

আন্তর্জাতিক ডেস্ক: ২০০৯ সালের ২৫ মে সুন্দরবনে আছড়ে পড়েছিলো...