শিক্ষকের গুলিতে আহত শিক্ষার্থী

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ: জেলার শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে শিক্ষকের পিস্তলের গুলিতে আহত হয়েছেন এক শিক্ষার্থী। এ ঘটনার পর থেকেই বিক্ষোভে ফেটে পড়েছেন শিক্ষার্থীরা।

সোমবার (৪ মার্চ) ফরেনসিক মেডিসিন আইটেম ক্লাস চলাকালীন এ ঘটনা ঘটে।

শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ডা. রায়হান শরিফ বিভিন্ন সময়ে শিক্ষার্থীদের কুপ্রস্তাব ও ভয়ভীতি দেখিয়ে আসছেন। এ বিষয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিলো কলেজ কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নেয়নি। এমনকি ডা. রায়হান শরিফ কমিউনিটি মেডিসিনের শিক্ষক হওয়ার সত্ত্বেও ফরেনসিক বিভাগে ক্লাস নিয়ে থাকেন। এ ছাড়া ক্লাস চলাকালীন ছাড়াও প্রায় সময়ই তিনি পিস্তল নিয়ে চলাফেরা করতেন।

ক্লাস চলাকালীন দেশীয় পিস্তল ও ১০ থেকে ১৩টা দেশীয় ধারালো চাকু নিয়ে হঠাৎ করে ওই শিক্ষক অষ্টম ব্যাচের ২০২১-২২ শিক্ষাবর্ষের তৃতীয় বর্ষের ছাত্র আরাফাত আমিন তমালকে গুলি করেন। পরে তমালের চিৎকারে সবাই এগিয়ে আসলে ডা. রায়হান শরিফকে তালাবদ্ধ করে রাখা হয়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ছাত্র তমালকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল বলেন, শিক্ষার্থীদের অভিযোগ এক শিক্ষক এক শিক্ষার্থীকে গুলি করেছেন। বর্তমানে সেখানে পরিস্থিতি একটু উত্তপ্ত রয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

চট্টগ্রাম, নাটোর ও সিরাজগঞ্জে ৬ গাড়িতে আগুন

তিনি বলেন, ওই শিক্ষার্থীর ডান পায়ে (পায়ের উপরের অংশ) গুলি লেগেছে। তবে সেখানে পকেটে ওই শিক্ষার্থীর মোবাইল থাকায় গুরুতর আহত হননি। বর্তমানে তিনি শঙ্কামুক্ত আছেন। এ ছাড়াও আমরা ওই শিক্ষককে হেফাজতে নেব।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

গৃহবধ‍ূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: জেলার তাড়াশে পাখি খাতুন (২৮) নামে...

ঘুমন্ত অবস্থায় মাকে গলা কেটে হত্যা, ছেলের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: জেলায় ঘুমন্ত অবস্থায় মাকে গলা কেটে...

ছাত্রকে গুলি: টেবিলে পিস্তল রেখে ক্লাস নিতেন সেই শিক্ষক

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: জেলার শহীদ এম মনসুর আলী মেডিকেল...

শরবত খেয়ে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: জেলার বেলকুচি উপজেলায় রোজা রেখে ইফতার...