চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলার বড় বিঘাই নামক এলাকায় চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারদের মিথ্যা অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে টিসিবির কার্ডধারী ও জেলেরা এবং এলাকাবাসী।

বুধবার (২০ মার্চ) বিকালে পটুয়াখালী সদর উপজেলাধীন ১২ নং বড় বিঘাই ইউনিয়ন পরিষদের ক্যামঘাটা পোলেরহাট নামক এলাকায় বিএনপির ইউপি সদস্য থেকে এলাকাবাসী মুক্তি চায় এই শীর্ষক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে উপস্থিত হয়া ভুক্তভোগীরা ও প্রতিবাদকারীগণ বলেন, বিএনপির ইউপি সদস্যরা টিসিবির পণ্য নিয়ে দীর্ঘদিন আমাদের সাথে অনিয়ম করে আসছিলো, তারা ভুয়া নাম দিয়ে তাদের পছন্দের ও কাছের লোকদের নাম যুক্ত করেছেন। যেখানে আমরা বঞ্চিত হচ্ছি অধিকার থেকে ৮০ কেজি চালের স্থানে ৬০ কেজি চাল দিতে চেয়েছে। চেয়ারম্যানের কাছে গিয়ে আমরা অভিযোগ করলে চেয়ারম্যান নিজে টিসিবির ৮০ কেজি চাল আমাদের মাঝে বন্টন করেন। আমরা বড় বিঘাই ইউনিয়নের জেলেদেরকে তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করতে ও অনেক বৈধ পেশাদার জেলেদের মৎস অধিদফতরের কার্ড থাকা সত্বেও তারা এই টিসিবির প্রদত্ত চাল থেকে বঞ্চিত হচ্ছি এই অসাধু মেম্বারদের কারণে। তারা চেয়ারম্যানের জন্য চুরি করতে পারে নাই তাই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। আমরা টিসিবির কার্ড ধারী ও জেলেরা এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

৮ নং ওয়ার্ডের মাজেদ মৃধা বলেন, চেয়ারম্যান ভালো মানুষ আমাগো বিপদ আপদে পাশে থাহে।

ইসাক মাঝি ও আব্দুর রব ফরাজী বলেন, মোরা মাছ ধরি মোগ কার্ড আছে হেইর পরো কেমনে যানি নাম বাদ পরে চাউল পাই না চেয়ারম্যানের কাছে গেলে হে ব্যবস্থা কইরা দেয় চাইলের।

উল্লেখ্য থাকে যে, সোমবার (২৫ মার্চ) জেলা প্রশাসক বরাবর প্রদত্ত অনিয়মের অভিযোগ দায়ের প্রসঙ্গে অভিযোগকারী নিম্নস্বাক্ষরকারীগণ খ.মু মাইনুল আহসান (জিয়া) সদস্য ০৩ নং ওয়ার্ড, জামাল হোসেন (মিন্টু) সদস্য ০৬ নং ওয়ার্ড, মিজানুর রহমান সদস্য ০৮ নং ওয়ার্ড, জামাল হোসেন হাং, সদস্য ০৯ নং ওয়ার্ড, মোঃ কাওসার আকন, সদস্য ০২ নং মোসাঃ বিউটি বেগম, সদস্যা ০১,০২ ও ০৩ নং ওয়ার্ড, মনিরা আক্তার, সদস্যা ০৫,০৬ ও ০৭ নং ওয়ার্ড ইউপি সদস্য বড়বিঘাই ইউনিয়ন পরিষদ ১৫ টি অভিযোগ লিখিত ভাবে জমা দিয়েছেন যার স্মারক নং- ৭৮১২২০২৪০৩২৫-২০।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

পটুয়াখালীতে কৃষি উদ্যোক্তাদের দিন ব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলার আটটি উপজেলার দুইশ কৃষি উদ্যোক্তাদের...

চেয়ারম্যান প্রার্থী মিজানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: জেলার দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান...

পটুয়াখালীতে মুক্ত গণমাধ্যম দিবস পালিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা, সাংবাদিক নির্যাতন বন্ধে...

পটুয়াখালীতে মহান মে দিবস পালিত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: শ্রমিক মালিক গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ...